1. atmbabar10@gmail.com : admin :
  2. sajibmiahmsm123@gmail.com : Sajib Mia : Sajib Mia
May 20, 2024, 2:48 am
শিরোনাম :
নরসিংদীতে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মানহীন প্রসাধনী নরসিংদী সদর হাসপাতালে খসে পড়ছে ছাদের আস্তরণ, আতংকে ভর্তি রোগীরা সাংবাদিকতার নীতিমালা মেনেই প্রত্যেক সংবাদকর্মীকে কাজ করতে হবে: বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম আন্তর্জাতিক সম্মাননায় ভূষিত হলেন সাংবাদিক মোস্তফা খান ইন্দো-বাংলা-নেপাল আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্সে আমন্ত্রণ পেলেন সাংবাদিক মোস্তফা খান উৎসবমুখর পরিবেশে ঢাকা প্রেস ক্লাবের ফ্যামিলি ডে অনুষ্ঠিত ই-পেপার: ৪ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. শেষের পাতা ই-পেপার: ৪ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. প্রথম পাতা নরসিংদী পৌর এলাকায় প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনা : ধরা ছোঁয়ার বাইরে ছিনতাইকারী শীতার্তদের পাশে নরসিংদী সংবাদপত্র প্রকাশক ফোরাম

নরসিংদীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

  • সর্বশেষ সময় : Friday, December 9, 2022

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জারচর ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যার ঘটনায় জড়িত আরও দুই আসামীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

বৃহস্পতিবার রাতে রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এই তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলো রায়পুরা থানার মির্জারচর বিরামপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে রমজান (২৮) ও মির্জারচর ব্যাপারী বাড়ির আবু সিদ্দিক এর ছেলে রাসেল ওরফে এবাদুল্লাহ (৩৫)। এসময় তাদের দখল থেকে দুটি একনলা বন্দুক ও ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম জানান, চর এলাকার আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে হত্যার পরিকল্পনা করে প্রতিপক্ষ আসামীরা। পরিকল্পনা অনুযায়ী এক সপ্তাহ পর মির্জারচর ইউনিয়নের শান্তিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মেঘনার পাড়ে বেরিবাধের অগ্রগতি বিষয়ক সভা শেষ করে ফেরার পথে চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যা করে আসামীরা। এই ঘটনায় নিহতের স্ত্রী মাহফুজা আক্তার বাদী হয়ে ২১ জনের নামসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

হত্যার পর থেকে আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখে জেলা পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে রমজান ও রাসেল ওরফে এবাদুল্লাহকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দখল থেকে দুটি একনলা বন্দুক ও ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হত্যায় সরাসরি জড়িত ছিল বলে পুলিশের নিকট স্বীকার করেছে। এই হত্যা মামলায় অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেপ্তারকৃত রমজানের বিরুদ্ধে ৩টি হত্যাসহ মারামারি ও বিস্ফোরক আইনে রায়পুরা থানায় ৪টি মামলা ও রাসেল ওরফে এবাদুল্লাহর বিরুদ্ধে ৪টি হত্যাসহ মারামারি ও বিস্ফোরক আইনে ৫টি মামলা রয়েছে।

এর আগে এই মামলায় শান্তিপুর এলাকার মহরম আলী ও মির্জারচরের বালুচর এলাকার মো: আব্দুল্লাহ নামে আরও দুইজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

© All rights reserved © 2022 Daily Narsingdisaradin.com
Theme Customized By Khan IT Host